1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

প্রাণঘাতী করোনা ভাইরাসের মৃত্যু ছাড়ালো ২ লাখ ২৮ হাজার, আক্রান্ত ৩২ লাখ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৩৫ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :
প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারীতে পৃথিবী যেন আজ মৃত্যুপুরী। প্রতিদিনই এ ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। ৩০ এপ্রিল, বৃহস্পতিবার সকাল পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ২ লাখ ২৮ হাজার ছাড়িয়ে গেছে। আর আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৩২ লাখ ২০ হাজার।
ওয়ার্ল্ডোমিটার’র তথ্য মতে, বৃহস্পতিবার সকাল পর্যন্ত করোনায় ২ লাখ ২৮ হাজার ২২৪ জনের মৃত্যু হয়েছে। এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩২ লাখ ২০ হাজার ২৬৮ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৩৫৫ জন।
করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যার দিক দিয়ে শীর্ষ অবস্থানে আছে যুক্তরাষ্ট্র। দেশটিতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৬১ হাজার ৬৬৯ জনে দাঁড়িয়েছে। আর আক্রান্ত হয়েছেন ১০ লাখ ৬৪ হাজার ৫৭২ জন।
মৃতের সংখ্যায় যুক্তরাষ্ট্রের পরেই ইতালি। দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ২৭ হাজার ৬৮২ জনের মৃত্যু হয়েছে। আর সংক্রমিত হয়েছেন ২ লাখ ৩ হাজার ৫৯১ জন।
ইউরোপের আরেক দেশ স্পেনে মৃতের সংখ্যা ২৪ হাজার ২৭৫ জনে দাঁড়িয়েছে। আর আক্রান্ত ২ লাখ ৩৬ হাজার ৮৯৯ জন।
এদিকে ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ২৪ হাজার ৮৭ জনে দাঁড়িয়েছে। আর আক্রান্ত হয়েছেন মোট ১ লাখ ৬৬ হাজার ৪২০ জন। এছাড়াও যুক্তরাজ্যে মৃতের সংখ্যা ২৬ হাজার ৯৭ জনে দাঁড়িয়েছে। আর আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ৬৫ হাজার ২২১ জনে।
এদিকে ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার ৬২ জনে দাঁড়িয়েছে। দেশটিতে মৃত্যু সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৭৯ জন।
বাংলাদেশে এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা সাত হাজার ১০৩ জনে পৌঁছেছে। আর মৃতের সংখ্যা ১৬৩ জনে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel