1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত হয়ে সৈয়দ মঞ্জুর এলাহী মারা গেছেন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ১৭০ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস :প্রাণসংহারি ভাইরাস করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী ও সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুর। আজ (মঙ্গলবার) ভোরে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সানবিমস স্কুলের ধানমন্ডি শাখার কর্মকর্তা হাসিনা ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ভোররাত তিনটার দিকে সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় নিলুফার মঞ্জুরের মৃত্যু হয়। তার করোনা পজেটিভ ছিল।
নিলুফার মঞ্জুর ১৯৭৪ সালে ইংরেজি মাধ্যমের শিক্ষা প্রতিষ্ঠান সানবিমস স্কুলের প্রতিষ্ঠা করেন। তিনি সোশ্যাল মার্কেটিং কোম্পানির সঙ্গেও যুক্ত। তার স্বামী মঞ্জুর এলাহী বাংলাদেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহী।
এপেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা মঞ্জুর এলাহী নিজেও করোনাভাইরাসে আক্রান্ত। তিনি এখন বাসায় আছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
নিলুফার মঞ্জুরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী স্কুলের সাবেক শিক্ষার্থীদের অনেকেই শোক প্রকাশ করেছেন। তারা মরহুমার মাগফেরাত কামনা করেন।
নিলুফার মঞ্জুরকে কখন ও কোথায় দাফন করা হবে পরিবারের পক্ষ থেকে এখনো সে বিষয়ে কিছু জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel